নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আর.এস ও সিএস পর্চাসহ দেখে দলে প্রবেশ করাবেন – শামীম ওসমান

Alokito Narayanganj24
ডিসেম্বর ১০, ২০১৯ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ সদর খানা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সোমবার বাদ আসর চাষাড়া রাইফেলস ক্লাবে নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নাজির আহমেদ মাদবর ও সাধারন সম্পাদক মোহাম্মদউল্লাহ আল মামুনের নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃবৃন্দরা সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান।

উপস্থিত সবাইকে উদ্দেশ্যে করে বলেন, দলের মধ্যে কোন প্রকার বিচ্ছৃংখলা করা চলবেনা। যারা আওয়ামীলীগের রাজনীতি করবে তাদের আর এস,সিএস পর্চাসহ দেখে দলে প্রবেশ করাবেন। যারা দলের নতুন কমিটিতে আসবেন তাদের সকলের একটি নামের তালিকা করুন তবে কোন আলাদাভাবে নয় একত্রিতভাবে তৈরী করুন। পরে আমরা সবাই বসে কে আওয়ামীলীগ,কে যুবলীগ এবং কে কি পদে আসীন হবে তা নির্ধারন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন,দলীল লেখক সমিতির কার্যকরী সভাপতি ও সদর থানা আওয়ামীলীগের সাবেক সদস্য আলী নুর মোল্লা,সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ মো.জসিমউদ্দন,সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির ফকির,গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম,জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, সদর থানা যুবলীগের সিরিয়র সহ-সভাপতি এসটি আলমগীর সরকার,সাধারন সম্পাদক সালেহ আহমেদ খোকন,গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.ইব্রাহিম মোল্লা গোগনগর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার মো.রফিকুল ইসলাম রফিক ,যুবলীগ নেতা শিপলু,সাহেদ রহমান,বিপলু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!