নারায়ণগঞ্জশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলমগীরকে আহবায়ক করে এনায়েতনগর ইউ পি বিএনপির কমিটি গঠন

Alokito Narayanganj24
মে ৫, ২০২৩ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন বিএনপির বিগত কমিটি বিলুপ্ত করে নতুন করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। অ্যাডভোকেট এস এম মাহমুদুল হক আলমগীরকে আহ্বায়ক ও মাহবুবুর রহমানকে (সুমন) সদস্য সচিব করে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

গত বুধবার (৩ মে) রাতে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক মো. শহিদুল ইসলাম টিটু ও সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুর বারি ভূঁইয়া এ কমিটির অনুমোদন দিয়ে নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের হাতে কমিটির কাগজপত্র তুলে দেন।

এনায়েতনগর ইউনিয়ন বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন শাহাদাৎ উল্লা (শাহাদাৎ), জহিরুল ইসলাম (জহির), শহিদুল হক (শহিদ), মো. আব্দুল কাইউম, মো. মামুনুর রশিদ (মামুন), মো. সিরাজুল ইসলাম (সিরাজ), মো. সাইফুর রহমান প্রধান (সাইফুল), মো. আসলাম হোসেন, মো. মিজানুর রহমান প্রধান, মো. আমিনুল ইসলাম (লিটন), মো. মনির হোসেন, মো. আসাদুজ্জামান (হিরো), হাজী আব্দুর রাজ্জাক, মো. আরিফুর রহমান (মানিক), মো. দিদার হোসেন, মো. জামাল হোসেন খান (স্বাধীন)।

সদস্য হিসেবে রয়েছেন অধ্যাপক মো. মনিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এস এম নুরুল ইসলাম, মো. জাহিদ হাসান (রাজেল), মো. নাজির আহমেদ (নাজির), মো. মশিউর রহমান (রণি), হেলাল উদ্দীন হেলাল, মো. মাহফুজুর রহমান, মো. শওকত আলী (জুম্মন), মো. মাসুদুর রহমান (মাসুদ), মো. আবু তাহের (আজাদ), মো. সিরাজ উদ্দিন (সিরাজ), মো. জসিম উদ্দীন প্রধান, মো. নাদিম হাসান (মিঠু), মো. রহিমা শরিফ (মায়া), মো. ইমাম উদ্দীন (ইমাম), মো. আবুল বাশার (বাদশা), মো. হযরত আলী, মো. হাসান সরদার, মো. আবু সুফিয়ান (মিলন), মো. আলম মিয়া, মো. খোকন সিকদার, মো. শেখ ফরিদ, মো. সিদ্দিকুর রহমান, মো. আনোয়ার হোসেন, মো. নাসির উদ্দিন (রিপন), মো. তারা মিয়া প্রধান, মো. গিয়াস উদ্দিন প্রধান, মো. আব্দল্লাহ, মো. আমিনুল ইসলাম (রাজু), মো. জহিরুল ইসলাম মোল্লা, মো. জাহাঙ্গীর হাওলাদার, অ্যাডভোকেট মো. আলী হোসাইন ও মো. জাকির হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!