নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আলাউদ্দিন জিহাদীর শাস্তি দাবি করলেন মাওলানা আব্দুল আউয়াল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০২০ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আলাউদ্দিন জিহাদীর শাস্তি দাবি করলেন মাওলানা আব্দুল আউয়াল। মঙ্গলবার দুপুরে পঞ্চবটি অকবর কনভেনসন সেন্টারে আল্লামা শফী ও মসজিদে বিস্ফোরণে নিহতের স্মরণে দোয়া মাহফিলে তিনি এ দাবি জানান। তিনি বলেন, মানুষের মৃত্যুর পর তাকে নিয়ে সমালোচনা করা ঠিক নয়। আল্লামা শাহ আহমদ শফী(রহ:) মৃত্যুর পর আলাউদ্দিন জিহাদীর তার ফেসবুক আইডিতে কটূক্তি করেছেন। এ ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে। আমি দাবি জানাচ্ছি দ্রুত সময়ের মধ্যে আলাউদ্দিন আজাদীকে বিচারের মুখোমুখি করার।

এসময় দূঘর্টনা কবলিত মসজিদ খুলে দেয়া দিয়ে মুসল্লিদের নামাজ গড়ার সুযোগ করে দেয়ারও দাবি জানান।
সংগঠনের সভাপতি মাওলানা আবুল হোসাইনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদেও খতিব মাওলানা আব্দুল আউয়াল, এসময় বক্তব্য রাখেন শাইখুল হাদিস মুফতী আব্দুস সবুর কাসেমী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল সাফি,সহ-সভাপতি রফিকুল ইসলাম মাদানী, উপদেষ্টা মাওলানা মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহিদুল্লা, মাওলানা আবুল হাসান, মাওলানাআল আমিন,হাফেজ দিদারুল ইসলাম, মুফতী ওমর ফারুক প্রমুখ।

এসময় মসজিদ বিস্ফোরণে নিহত ১৬ ও আহত ২টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এসময় মসজিদে বিস্ফোরণে নিহত ও আল্লামা আহমদ শফীর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!