নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীগঞ্জে আলোকিত মা,কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা

Alokito Narayanganj24
অক্টোবর ২৫, ২০১৯ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:প্রতিটা বাবা মায়ের স্বপ্ন থাকে আমার সন্তানটা বড় হয়ে প্রতিষ্ঠিত হয়ে সমাজে নেতৃত্ব দেবে,ভাল চাকুরী করবে সংসারে সুখ বয়ে আনবে। তাই জীবনের ভোগবিলাস বাদ দিয়ে সন্তানের লেখাপড়ার জন্যে জীবনভর অনেক কষ্ট করে।

কিন্তু সন্তান বড় হওয়ার পরে ভাল চাকুরী করে আয়-উপার্জনের পর বাবা-মায়ের খোঁজ-খবর রাখে না। আমরা ঐ সন্তান চাই না যে সন্তান ভাল রেজাল্ট করে কেউ ডাক্তার,কেউ ইঞ্জিনিয়ার হওয়ার পর যখন ভাল চাকুরী করে ভোগবিলাসে মেতে উঠে। পিতামাতার উপর বিরক্ত হয়ে বৃদ্ধাশ্রমে দিয়ে আসে।

মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও রেনেসাঁ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আয়োজিত আলোকিত মা,কৃতি শিক্ষার্থী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুক্রবার(২৫ অক্টোবর) সকাল ৯ টায় রেনেসাঁ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মোখলেসুর রহমান তোতার সভাপতিত্বে আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাংগনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।তিনি প্রত্যায় ব্যক্ত করে বলেন,আমরা ঐ সন্তান চাই যে ঐ সন্তানের আশায় আছি যে সন্তান দেশের নেতৃত্ব দেবে। পিতামাতার যত্ন করবে। আমরা স্বপ্ন দেখি দেশে আর কোন বৃদ্ধা্শ্রম থাকবে না।

আমরা এই সন্তান চাই না যার জন্যে পিতামাতাকে সমাজে বিচারের জন্যে আসতে হয়। যে সন্তান মাদক সেবনের জন্যে সংসারে অশান্তি করে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ সরকার,নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি,কুতুবপর ইউপি ৭নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম,জাতীয় শ্রমিকলীগের জেলা কমিটির সিনিয়র সহসভাপতি এড.হুমায়ুন কবির,ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্ট ওয়ার্কার জেলা সভাপতি শাহাদত হোসেন সেন্টু,শ্রমিকনেতা গোলাম সাত্তার কিবরিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রসঙ্গত: এবছর ৯ শত কৃতি শিক্ষার্থীদের পাশাপাশি ৯ শত আলোকিত মা এবং যে সকল শিক্ষার্থীরা আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে পড়াশোনা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে এমন ৮ টি আলোকিত পরিবারের ২৪ জন এবং মানুষ গড়ার কারিগর সম্মানিত শিক্ষক ও মহান মুক্তিযুদ্ধে বীরত্বপুর্ন অবদানের জন্য মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাপত্র ও ক্রেষ্ট তুলে দেন মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ।

উল্লেখ্য,গত বছর মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পিএসসি,জেএসসি ও এস এস সি তে জিপিএ ফাইভ প্রাপ্ত ৬ শত কৃতি শিক্ষার্থীদের পাশাপাশি ৬ শত আলোকিত মায়েদের সংবর্ধনা প্রদান করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!