নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে ৪র্থ ডিসি কাপ ফুটবল টুর্নামেন্ট রোববার

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০১৯ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে জমকালো ও বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ১৩ অক্টোবর রোববার আলীগঞ্জ খেলার মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে জননী এলপিজি প্রেজেন্ট চতুর্থ ডিসি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯।

হাইভোল্টেজ এ জমজমাট আসরের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ এর সুযোগ্য জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক ও আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটির আহবায়ক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি কে ইউ আকসির,এ জেড এম ইসমাইল বাবুল,আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম,কুতুবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ জহির উদ্দিন জজ প্রমুখ।

জননী এলপিজি প্রেজেন্ট ও আলীগঞ্জ ক্লাব কর্তৃক আয়োজিত চতুর্থ ডিসি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা সহ সকল খেলা ক্রীড়ামোদী দর্শকদের উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক হাজী মোঃ আরিফুল ইসলাম ও সদস্য সচিব হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!