নারায়ণগঞ্জরবিবার , ১৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আলীরটেকে ইউপি বাজেট অনুষ্ঠানে দু’গ্রুপের বাকবিতন্ডা

alokitonarayanganj
মে ১৯, ২০১৯ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনার অনুষ্ঠানে চেয়ারম্যান মতিউর রহমান মতির অনুসারী ও মেম্বারদের সাথে বাক বিতন্ডার ঘটনা ঘটেছে। একটি সুত্র দাবী করে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে বিভিন্ন প্রকল্পের ভাগ বাটোয়ারা নিয়ে বাক বিতন্ডার ঘটনা ঘটে। শনিবার (১৮ মে) ইউনিয়ন পরিষদের মিলনায়তনে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি কোন মেম্বারদের কাজ না দিয়ে তার নিজস্ব লোকজনকে প্রকল্পের কাজগুলো কন্ট্রাক দিয়ে থাকে। এনিয়ে মেম্বারদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করে আসছিল। বাজেট ঘোষণার দিন এ নিয়ে রবি, সিরু, দিদার ও ইকবাল মেম্বার কথা বললে চেয়ারম্যানের অনুসারী তোফাজ্জল, শরিফুল, মজিবর, আতিকুর ও আবু সাঈদ উত্তেজিত হয়ে মেম্বারদের হাত পা কেটে নেয়ার হুমকি দিয়ে বলে তোরা পারলে কিছু করিস।

উল্লেখিতরা পরিষদের জন্ম নিবন্ধন, ওয়ারিশ সার্টিফিকেট, প্রকল্পের কাজ গুলো করে থাকে। অতি দরিদ্র্যদের জন্য কর্মসূচীর টাকাও মেম্বাররা তুলতে পারেনা। এ নিয়ে ব্যাংক ম্যানেজারের কাছে মেম্বারগণ অভিযোগ জানিয়ে ছিল। সব বিষয়ে মেম্বারদের মধ্যে চাপা ক্ষোভ ছিল। শনিবার তা প্রকাশ করলে মেম্বার ও মতির অনুসারীদের মধ্যে বাকবিতন্ডা হয়। অন্যান্য লোকদের সহযোগিতায় পরিস্থিতি শান্ত হয়ে আসে।

এ ব্যাপারে ইকবাল মাহমুদ মেম্বার কোন কথা বলতে রাজি হননি। সেরু মেম্বার আলোকিত নারায়ণগঞ্জ কে বলেন, শফিকুল ও মজিবর আমাকে হুমকি দিয়ে বলেছে ডিগ্রীরচর হতে পরিষদে যেতে দেয়া হবেনা। যে কোন সময় হত্যা করার হুমকি দেয়।

ইউপি সচিব আব্দুর রব বলেন, কিছুটা হৈ-চৈ হয়েছিল পরে শান্ত হয়ে যায়।

আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, বাজেট ঘোষনা করা হয়নি। এরকম কোন ঘটনা ঘটেনি। সবাইকে নিয়ে ইফতার করেছি। একটি গ্রুপ মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এনিয়ে কিছু লিখিসনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!