নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে আলোকিত মাসদাইর সংসদ। শনিবার (১৬ জানুয়ারী ) ৬৯ নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দরিদ্র শীতার্তদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।

আলোকিত মাসদাইর সংসদের সদস্যদের সহায়তায় ও সহযোগিতায় বাছাইয়ের মাধ্যমে প্রথমে স্লিপ বিতরণ করা হয়। সে অনুসারে আজ কম্বল বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আশরাফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষক মিজানুর রহমান প্রধান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সহ-সভাপতি মো. মনির হোসেন।

এসময় প্রধান অতিথি তার বক্তবে বলেন, এই আলোকিত মাসদাইর সংসদ অসহায় মানুষদের কল্যাণে সবসময় পাশে থাকে। তারা শীতার্তদের শীতবস্ত্র বিতরণ ছাড়াও বিভিন্ন দূর্যোগে এলাকায় ত্রাণ দেওয়াসহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে থাকে। সর্বোপরি এলাকার মানুষের কল্যাণে তারা কাজ করে এবং করতে চায়। এই সংগঠনের সদস্যদের অসংখ্য ধন্যবাদ যে, আপনারা আবারও অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছেন । এসময় আলোকিত মাসদাইর সংসদের সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা পশ্চিম মাসদাইর এলাকার তারেক মিয়া নামে এক বৃদ্ধ এ রিপোর্টারকে জানান, শুক্রবার তারা স্লিপ বিতরন করেছে, আজ তারা সুন্দরভাবে এখানে কম্বল বিতরণ করছে। খুব ভালো মানের কম্বল দেওয়া হয়েছে। সাধারণত এভাবে এতো ভালো কম্বল দেওয়া হয় না। কম্বল পেয়ে আমরা অনেক আনন্দিত।

মাসদাইর এলাকার এলাকার তহমিনা নামে এক বৃদ্ধা জানান, কম্বলটা আমাদের খুব দরকার ছিলো। কয়েকদিন অনেক শীত পড়েছে। কিছুদিন আগে পেলে আরও বেশি ভালো হতো। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, মাসদাইর এলাকার থেকে নির্দিষ্ট কিছু সংখ্যক অসহায় মানুষকে কম্বল দেওয়া হয়েছে। তবে আমরা আশা করছি, কিছুদিন পর আবার আরো বড় পরিষরে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!