নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলোচিত মাদক স্পট চাঁদমারী বস্তি উচ্ছেদ

Alokito Narayanganj24
জুলাই ২৯, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম মাদকের ব্যাপারে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি বলেছেন, নারায়ণগঞ্জে কোনো মাদক বিক্রেতার স্থান হবে না। এখানে কোনো মাদকের স্পট কিংবা মাদকের আস্তানা থাকবে না। মাদক নিয়ে কেউ কোনো ধরনের চিন্তা করে থাকলে সতর্ক হয়ে যান।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ শহরের আলোচিত মাদক স্পট চাঁদমারী বস্তি উচ্ছেদ কার্যক্রম শেষ করে ব্রিফিংয়ে এসব কথা বলেন পুলিশ সুপার।

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, এই চাঁদমারী বস্তি ছিল মাদকের স্পট। এখানে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলতো। মাদক বিক্রেতারা এই এলাকাটিকে বেছে নিয়েছিল মাদকের হাট হিসেবে। আমরা এটি উচ্ছেদ করেছি এবং সড়ক ও জনপথকে (সওজ) বলেছি, তাদের জমিতে যেন দ্রুত তারা সীমানা প্রাচীর দেয়া হয়। কেউ যেন এখানে অবৈধ স্থাপনা করতে না পারে।

প্রসঙ্গত, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ২০০ শতাংশ জায়গাজুড়ে চাঁদমারী বস্তি। এ জমির দাম প্রায় ১৪০ কোটি টাকা। এই জমিটি প্রভাবশালীরা দীর্ঘদিন দখলে রেখে মাদক বিক্রেতাদের ভাড়া দিয়ে তাদের দিয়ে মাদক ব্যবসা করাতেন। এখন এটি উচ্ছেদ হওয়ায় স্বস্তি পেয়েছে নারায়ণগঞ্জবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!