নারায়ণগঞ্জরবিবার , ২৭ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা শফীকে নিয়ে কটূক্তি:জামিন পেলেন আলাউদ্দিন জিহাদী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৭, ২০২০ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:অবশেষে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার মুফতি আলাউদ্দিন জিহাদী জামিনে মুক্ত হয়েছেন। রোববার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত জামিন মঞ্জুর করেন।

জামিনের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন বলেন, চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত আলাউদ্দিন জিহাদীকে জামিন দেয়া হয়েছে।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর আলাউদ্দিন জিহাদীর ফেসবুক পেজ থেকে প্রয়াত হেফাজত ইসলামের আমীর আল্লামা শফীকে নিয়ে কটূক্তি করা হয়। ২০ সেপ্টেম্বর সকালে ফতুল্লা থানায় আলাউদ্দিন জিহাদীকে বিবাদী করে মামলা করে দেওভোগ মাদ্রাসার খতিব হারুন অর রশিদ। সেদিনই ফতুল্লা থানা পুলিশ মাহমুদপুর থেকে আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে।

রোববার সকালে আলাউদ্দিন জিহাদীকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জ নগরীতে ১৪৪ ধারা জারি করা হয়। নগরীর সিটি কর্পোরেশন ভবন থেকে চাষাঢ়া শহীদ মিনার, সেখান থেকে ৩০০ শয্যা হাসপাতাল এবং সংলগ্ন এলাকায় ২৭ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ ১৪৪ ধারা বহাল থাকবে বলে জানায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!