নারায়ণগঞ্জরবিবার , ১০ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আসাদুজ্জামানকে নৌকা প্রতীক দেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন পাবেল

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০২১ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ আসাদুজ্জামান পূণরায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হওয়ায় এবং স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা মাইনুল ইসলাম পাবেল।

তিনি সাংবাদিকদের বলেন, জননেত্রী গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামীতে দেশকে আরো সমৃদ্ধিশালী করার লক্ষ্যে তিনি নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশের সব কয়টি ইউনিয়নেই দক্ষ চেয়ারম্যান প্রার্থীকে তিনি নৌকা প্রতীক বরাদ্দ  দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সু-যোগ্য চেয়ারম্যান হাজী আসাদুজ্জামানকে নৌকা প্রতীক দেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে চির-কৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!