নারায়ণগঞ্জবুধবার , ২১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে আনোয়ার হত্যা মামলার ৬ আসামি কারাগারে

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিতপুরা ইউনিয়নের কাদিরদিয়া পূর্বপাড়া এলাকার আনোয়ার হোসেন হত্যা মামলার ৬ আসামিকে কারাগারে পাঠিয়েছেন নারায়ণগঞ্জের একটি আদালত। ১৯ অক্টোবর সোমবার সকালে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিরা আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। এই মামলায় বাদী পক্ষের আইনজীবী হিসেবে আরও ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভুঁইয়া, সমিতির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মশিউর রহমান শাহিন। আসামি পক্ষে জামিনের আবেদন শুনানিতে ছিলেন অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী ও সিদ্দিকুর রহমান।

ঘটনা সূত্রে জানাগেছে, চলতি বছরের ৬ আগস্ট ভোর সাড়ে ৫টায় আনোয়ার হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট চালিয়ে উচিতপুুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার আবু হানিফের নেতৃত্বে আনোয়ার হোসেনকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়।

ওই ঘটনায় নিহতের ভাই জাফর আলী বাদী হয়ে মেম্বার আবু হানিফ, আক্তার হোসেন, জাকারিয়া, আহসান, বিল্লাল, মতিন, জিয়াউল হক, রমজান, আজিম উদ্দীন, আশরাফ আলী, হালিম, জমির আলী, আব্দুল আজিজ, গোলজার, বেলায়েত সহ আরও ১০/১২জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় ৬ সপ্তাহের জন্য উচ্চ আদালত থেকে গত ৮ সেপ্টেম্বর আহসান ওরফে আছেম, বিল্লাল, আবদুল মতিন, রমজান, হালিম, জমির আলী ও বেলায়েত আগাম জামিন পান। ওই জামিনের মেয়াদ শেষে নিম্ম আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বৃদ্ধ হালিম বাদে বাকি ৬ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!