নারায়ণগঞ্জশনিবার , ২১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে আবারো ৩ বাড়িতে ডাকাতি

Alokito Narayanganj24
নভেম্বর ২১, ২০২০ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজরে আবারো এক রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গোপালদী পৌরসভার সদাসদী পূর্বপাড়া, উলুকান্দী ও কালাগাছিয়াকান্দায় তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এর আগে ১৭ নভেম্বর(মঙ্গলবার) একরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

সদাসদী গ্রামে ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টায় তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ পরিহিত ডাকাত দল কলাপসিবল গেট ভেঙে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা চোখ বেঁধে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে।

অপরদিকে একই রাতে পাশের উলুকান্দী গ্রামে নকুল বণিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ডাকাতরা।

একই রাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগী অধ্যাপক আলআমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!