নারায়ণগঞ্জশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ‘আলোর ফেরিওয়ালা’র কার্যক্রম শুরু

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০১৯ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আড়াইহাজারে ‘আলোর ফেরিওয়ালা’র কার্যক্রম শুরু হয়েছে। নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আড়াইহাজার জোনাল অফিসের উদ্যোগে বৃহস্পতিবার সকালে এ কার্যক্রমের মাধ্যমে মাত্র ৫ মিনিটের মধ্যেই ঘরে বা প্রতিষ্ঠানে বসেই তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ পাচ্ছেন গ্রাহকরা।

বিদ্যুৎবঞ্চিত গ্রাহকরা আবেদন ফি, জামানত ও সদস্য ফি জমা দিলে দ্রুতই বিদ্যুতের মিটারসহ সংযোগ পাওয়ায় এলাকার মানুষের মাঝে এ কার্যক্রম ব্যাপক সাড়া ফেলেছে। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আড়াইহাজার জোনাল অফিসের সংশ্নিষ্ট কর্মকর্তারা ভ্রাম্যমাণ ভ্যানে করে মিটার, সার্ভিস তার, বোর্ড ও সংযোগের প্রয়োজনীয় আবেদন ফরমসহ পৌর শহর ও উপজেলার বিভিন্ন স্থানে হাজির হয়ে এ কার্যক্রম শুরু করেন।

নোয়াপাড়া গ্রামের নতুন বিদ্যুৎ লাইন পাওয়া গ্রাহক নাছিমা বেগম বলেন, আমি নতুন বিদ্যুৎ লাইন পাইছি, আমার ফটো ও কাগজ দিতে কিছু সময় দেরি হইছে কিন্তু বিদ্যুৎ লাইন পাইতে মাত্র পাঁচ মিনিট সময় লাগছে।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আড়াইহাজার জোনাল অফিসের এজিএম প্রমোদ কুমার দে জানান, প্রয়োজনীয় কাগজপত্র, গ্রাহক আবেদন ফি, জামানত, সদস্য ফিসহ আবাসিক সংযোগ পেতে ৫৫০ টাকা জমা দিলেই বিদ্যুৎ সংযোগ পাওয়া যাবে।

ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াছমিন জানান, অফিস ও মধ্যস্বত্বভোগীদের হয়রানিরোধে গ্রাহকের বাড়ি বাড়ি গিয়ে আবেদনপত্র পূরণসহ ন্যায্য মূল্যে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। তাৎক্ষণিকভাবে মিটার পাওয়ার বিষয়টি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!