নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃএকরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায়। গণডাকাতির এ ঘটনায় গুরুতর ৪জন আহত হয়েছেন। বিয়ে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ডাকাত দল লুুটে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল। মঙ্গলবার গভীর রাতে আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ায় ৫টি বাড়ি, সদর পৌর সভার নাগড়া পাড়ায় ৩টি বাড়িতে হানা, উপজেলা সদরের স্টিল ব্রিজ সংলগ্ন বাড়িতে ও বাঘানগর গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। একরাতে গণডাকাতির ঘটনায় পুরো উপজেলায় আতঙ্ক নেমে এসেছে। পুলিশের টহল ব্যবস্থা জোরালো নয় বলেই ডাকাত চক্র আবারো সক্রিয় হয়ে উঠেছে বলে গ্রামবাসীর অভিযোগ।

জানা গেছে, দক্ষিণপাড়ায় হারুণের বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ১টা নাগাদ। দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা নগদ ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার লুট করে। এরপর ডাকাতদল মোজাম্মেলের বাড়িতে থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও ২টি স্মার্টফোন, ফায়জুল্লাহর বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৮/১০ ভরি স্বর্ণ, আব্দুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে। আব্দুল হাই মোল্লার বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠান ছিল। ডাকাতদের টার্গেট ছিল বিয়ে বাড়ির স্বর্ণালংকার ও টাকা পয়সা।

এদিকে, বাঘানগরের নজরুলের বাড়ি, সদর স্টিল ব্রিজ সংলগ্ন টিপুর বাড়ি, নাগড়াপাড়া মোস্তাকিম, তানভির, মুক্তাদির ও রফিকুলের বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় কিছু না নিতে পারলেও ডাকাতদল ৪ জনকে কুপিয়ে আহত করে।

নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহিন ফরাজী বলেন, ‘আড়াইহাজার উপজেলা বিশাল এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। এই শীতে ডাকাতি রোধে আমরা নাইট টহল বাড়িয়ে দেব। যে সকল পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি সেখানে স্পেশাল টিম দেয়া হবে।’

গণডাকাতির ঘটনায় নারায়ণগঞ্জের এএসপি মাহিন ফরাজী বলেন, আড়াইহাজার অনেক বড় এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। আমরা নাইট টহল বাড়িয়ে দেব। যে সব পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি সেখানে স্পেশাল পার্টি দেয়া হবে। তাছাড়া গ্রামবাসীকে আমরা সতর্ক থাকার আহ্বান জানাই। ডাকাতির ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!