নারায়ণগঞ্জরবিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গার্মেন্টসকর্মী রুনা হত্যা,স্বামীসহ গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ার জেরে গার্মেন্টস কর্মী রোকসানা আক্তার রুনাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বের হয়ে এসেছে। রোববার মামলার আরো দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এরা হলো সোনার গাঁও থানাধীন চরকামালদী এলাকার শাহাজানের ছেলে মামুন (২০) ও স্থানীয় উৎরাপুর এলাকার রুপচাঁনের ছেলে সাকিল (২৩)।

এর আগে এ মামলার প্রধান আসামি নিহতের স্বামী গোলজারকে ১৪ ফেব্রুয়ারি ঢাকার মিরপুরের বালুরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি স্থানীয় মারুয়াদি এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে। তাকে জিজ্ঞাসাবাদে ধৃত দুই ব্যক্তির নাম বের হয়ে আসে।

এদিকে আড়াইহাজার থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুনার পরকীয়ার জেরে হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে হত্যার পেছনে অন্যকোনো ঘটনা আছে কি না, তা আরো জিজ্ঞাসাবাদে বের হয়ে আসবে।

মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, হত্যাকান্ডে সময় ধৃত মামুন রুনার পায়ে ধরে অপরদিকে সাকিল হাত ধরে রাখেন। এক পর্যায়ে গোলজার রুনার গলা টিপে শ্বাসরোধে হত্যা নিশ্চিত করে।

জানা গেছে, একমাস আগে প্রথমে পুলিশ নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করে ছিলেন। ময়না তদন্তের পর ঘটনাটি হত্যাকান্ড বলে প্রতিয়মান হয়। ১৫ ফেব্রæয়ারি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হয়। নিহতের ভাই কামলা হোসেন মামলাটি করেন। প্রসঙ্গত. ২০১৯ সালের ১৭ ডিসেম্বর ব্রাহ্মন্দী ইউনিয়নের বিনারচর এলাকার জুলহাসের বাড়িতে গোলজার রোকসানা আক্তার রুনাকে নিয়ে ভাড়াবাসায় থাকতেন। তিনি গোলজারের তৃতীয় স্ত্রী। ঘটনার পর তার পরিবারকে জানানো হয় সে হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মারা গেছেন। তিনি স্থানীয় মাহমুদপুর ইউনিয়নের রগুনাথপুর এলাকার মৃত কালু মিয়ার মেয়ে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!