নারায়ণগঞ্জবুধবার , ৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গৃহবধূকে গলা কেটে হত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ৯, ২০১৯ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে সাহেলা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে স্বামী মোবারক হোসেন (৩৫)। ঘটনার পর থেকে পলাতক আছেন তিনি।

মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত মধ্য রাতে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার উত্তর কলাগাছিয়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে। সাহেলা ওই এলাকার হাসেম আলীর মেয়ে। খবর পেয়ে বুধবার সকালে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর আগে নরসিংদীর মাধবদী থানার খাদিমার চর এলাকার আব্দুল খালেকের ছেলে মোবারক হোসেন সাহেলাকে বিয়ে করেন। এর কিছুদিন পর স্ত্রীকে নিয়ে তিনি শ্বশুর বাড়িতে বসবাস এবং স্থানীয় পাওয়ার লুম ফ্যাক্টরিতে কাজ শুরু করেন। চাকরি ছেড়ে ব্যবসা করবে এমন কথা বলে স্ত্রীকে মোটা অংকের টাকার জন্য চাপ দেয় মোবারক। এজন্য প্রায়ই সে স্ত্রীকে মারধর করতো। এক পর্যায়ে মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় নিজ শয়ন কক্ষের বিছানায় ঘুমন্ত সাহেলাকে গলা কেটে হত্যা করে মোবারক। এরপরথেকে পলাতক আছেন তিনি। পরে মেয়ের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে সালেহার বাবা স্থানীয় লোকজন ও পুলিশকে সংবাদ দেন।

নিহতের বোন পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ-বিবাদ চলছিল। বিভিন্ন সময় সালেহাকে মারধর করতো মোবারক। সেই সঙ্গে প্রায়ই সে সালেহাকে হত্যার হুমকি দিত।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাসির আহমেদ জানান, পারিবারিক কলহের জের ধরে সাহেলাকে খুন করে পালিয়ে গেছে তার স্বামী মোবারক। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী মোবারককে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!