নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গোয়াল ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ১১, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গোয়াল ঘরে কাজ করার সময় আব্দুল আলী (৫২) নামে এক ব্যক্তির বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার বিশনন্দি ইউনিয়নের দয়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আলী একই গ্রামের মৃত সেলু মিয়ার ছেলে।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার জাহাঙ্গীর শেখ বলেন, ‘গোয়াল ঘর থেকে গরু বের করার জন্য গিয়েছিলেন আব্দুল আলিম। ওইসময় অসাবধানতায় তিনি বৈদ্যুতিক লাইনের সাথে জড়িয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তিনি বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল আলিম বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। পরে স্বজনরা তারা লাশ বাড়িতে নিয়ে যায়।

নিহতের স্ত্রী মরিয়ম বেগম জানান, ‘সকাল ৮টার দিকে গরু বের করতে গোয়াল ঘরে যায় আব্দুল আলী। তারপর কয়েক ঘণ্টা হয়ে গেলেও বের হয়ে আসে না। ১১টার দিকে গোয়াল ঘরে গিয়ে দেখতে পায় আব্দুল আলী মাটিতে পরে আছে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!