নারায়ণগঞ্জশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১২

Alokito Narayanganj24
এপ্রিল ৩০, ২০২১ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে এক ইউপি সদস্যসহ ১২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। এর আগে আড়াইহাজার পৌরসভার কৃঞ্চপুরা এলাকা থেকে গত বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও কাকাইলমোড়া এলাকার মৃত কাশেম মিয়ার ছেলে লোকমান, একই এলাকার শাজাহানের ছেলে হারুন, আইছআলীর ছেলে মোবারক, দিদারুলের ছেলে সজিব, মুকবলের ছেলে সজিব, আনারুলের ছেলে হাসান, মমিনের ছেলে রকিব, মৃত আহমেদ আলীর ছেলে সরুজ, সারুর ছেলে উজ্জল, আতাউল্লাহ ছেলে মকবুল, শাহাবদ্দিনের ছেলে সুবজ ও শাহাবদ্দিনের ছেলে রিফাত।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ১৮ এপ্রিল স্থানীয় খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার  হযরত আলীর ছেলে রাকিব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় ২৮ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার কামাল ভূঁইয়া ও লোকমান মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় টেঁটাবিদ্ধ সহ আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!