নারায়ণগঞ্জশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

Alokito Narayanganj24
আগস্ট ২৭, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আব্দুল কাইয়ুম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৭ আগস্ট) সকালে উপজেলার ব্রাহ্মন্দি ইউনিয়নের ইকবারদি বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

আব্দুল কাইয়ুম ওই এলাকার মোজাম্মেল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সকালে নাস্তা কেনার জন্য বাসা থেকে হোটেলের উদ্দেশ্যে বের হয়েছিল কাইয়ুম। এর কিছুক্ষণ পরেই সড়কের পাশে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তার শরীরে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার বলেন, নিহত যুবকের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাতেও আঘাতের চিহ্ন আছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও বলা যাচ্ছে না।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে, কারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!