নারায়ণগঞ্জসোমবার , ১২ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ১

Alokito Narayanganj24
জুলাই ১২, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃজঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা।   রোববার সন্ধ্যা থেকে উপজেলার পাঁচগাঁও এলাকার ওই বাড়িটি ঘিরে রাখা হয়।এর আগে ঢাকা থেকে জঙ্গি তৎপাতায় জড়িত সন্দেহে এলাকায় ঐতিহ্যবাহী মিয়া বাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন আব্দুল্লাহ আল মামুনকে আটক করা হয়েছে।

রাতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এরই মধ্যে ঘটনাস্থলে পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা পৌঁছেছেন।

পুলিশ দাবি করেছে, আব্দুল্লাহ আল মামুন নব্য জামা’আতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সদস্য। তার সাংগঠনিক নাম ‘ডেভিড কিলার’ বা ‘আব্দুল ওয়াকিল আল খলিফা’।

আব্দুল্লাহ আল মামুন মসজিদের পাশে ছোট্ট ঘরের আস্তানায় বোমা বানাত বলেও দাবি করেছে পুলিশ। ভেতরে বোম ডিসপোজাল ইউনিট কাজ করছে। ভেতরে কোনো জঙ্গি নেই। তবে বোমা রয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা বাহিনীর।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!