নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতি, আটক ৫

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতির সময় সন্দেহভাজন পাঁচ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার রাতে স্থানীয় নোয়াপাড়া এলাকায় ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের পেছনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশের দাবি, আটকরা অস্ত্রশস্ত্র নিয়ে আশপাশের কোনো বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন ডেমরা থানাধীন মাতুয়াইল মাদরাসা বাজার এলাকার মেহের আলীর ছেলে আলমগীর, ভোলা জেলার লালমহন থানাধীন নয়নি এলাকার সিদ্দিকের ছেলে আমজাদ, স্থানীয় উচিৎপুরা এলাকার শফিকুলের ছেলে সোহাগ, নগরডৌকাদী এলাকার শাহআলমের ছেলে হাসান ও শালমদী এলাকার নোয়াব আলীর ছেলে তৈয়ব আলী।

সোমবার সকালে তাদের বিরুদ্ধে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আটকরা নোয়াপাড়া এলাকায় অবস্থিত ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের আশপাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি ছুরি, একটি শাবল, একটি স্টিলের টিপ ছুরি, একটি তালা কাটার হ্যামার ও একটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!