নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দাফনের ৫৭ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:আড়াইহাজারে ময়নাতদন্তের জন্য দাফনের ৫৭ দিন পর কবর থেকে আলম (৩৩) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের উপস্থিতিতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২৭ জুন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুরুল হক তালুকদার ওরফে হক মেম্বার এবং জালাল বাহিনীর মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গুলাগুলি হয়। এতে আইয়ুব নামের এক স্কুলছাত্র নিহত হন। আইয়ুব ছিলেন হক মেম্বারের সমর্থক।

অপর দিকে জালালের সমর্থক আলম নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই কাচঁপুরের একটি হাসপাতালে মারা যান। এই ঘটনায় প্রতিপক্ষ যাতে মামলা করতে না পারে সেই কারণে নিহত আলমের স্ত্রী জোসনাকে আটক করে রাখে হক মেম্বারের লোকজন।

পরে আলমের স্ত্রী জোসনা ছাড়া পেয়ে ১৯ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোফাজ্জলকে এক নম্বর আসামি করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আদালত লাশ উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত করার জন্য আদেশ দেয়।

সেই মোতাবেক বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। এই সময় কালাপাহাড়িয়া ফাঁড়ির ইনচার্জ ওসি খন্দকার তবিদুর রহমান ও নিহত আলমের স্ত্রী জোসনা বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন। নিহত আলমের স্ত্রী জোসনা বেগম হত্যাকারীদের বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!