নারায়ণগঞ্জসোমবার , ২০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

alokitonarayanganj
মে ২০, ২০১৯ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে পরিত্যক্ত একটি ছাপাখানা ভাঙ্গার সময় দেয়াল চাপা পড়ে নিবাস (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২০ মে) বেলা ১১টার সময় উপজেলার বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী কলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এলাকার শাখাওয়াত হোসেন সাকু নামে এক ব্যক্তির পরিত্যক্ত ছাপাখানার টিন শেড দালানটি এলাকার আব্দুল কুদ্দুছ নামে এক ব্যক্তির নিকট বিক্রি করে দেয়। সেই পরিত্যক্ত ছাপাখানাটি গত তিন দিন যাবৎ নিবাস (৩৫) ও সফিকুল(৫০) নামে দুই শ্রমিক ভাঙ্গার কাজ করছিল। ঘটনার দিন নিবাস দেয়াল ভাঙ্গার সময় হঠাৎ কংক্রিটের বিমসহ বড় একটি দেয়াল নিবাসের উপর পড়ে যায়। এ ঘটনাটি তার সহকর্মী ও স্থানীয় লোকজন দেখে প্রায় ৩০ মিনিটের চেষ্টায় দেয়ালের নিচ থেকে নিবাসের মৃত দেহ উদ্ধার করে। নিহত নিবাস নরসিংদী জেলার মাধবদী থানার দস্তরদী এলাকার শ্যাম চরনের ছেলে বলে পুলিশ জানায়।

আরও জানা যায়, নিবাস সম্প্রতি ধর্মান্তরিত হয়ে মুসলমান ধর্ম গ্রহণ করেছিলেন। নাম পরিবর্তন করে রিফাত রাখা হয়েছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!