নারায়ণগঞ্জসোমবার , ১৮ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০১৯ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আড়াইহাজারে সোমবার লালন নামে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে প্রভাকরদী এলাকার ইকবারদীর তারা মিয়ার ছেলে। তিন বছর আগে স্থানীয় এক মেয়েকে ধর্ষণ করে সে পালিয়ে যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে ধর্ষণ আইনে একটি মামলা হয়।

এএসআই আমিনুল জানান, ২০১৫ সালের একটি ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আদালত থেকে সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। ব্রাহ্মন্দী ইউপির ইকবারদী এলাকায় পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টেঁর পেয়ে আসামি লালন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এএসআই আমিনুল জানান, দীর্ঘক্ষণ পাকড়াও করার এক পর্যায়ে একটি বাড়িতে ঢুকে সে সৌচাগারে আত্মগোপন করে। পরে পুলিশ তাকে সেখান থেকে গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, থানায় তিন বছর আগে দায়েরকৃত একটি ধর্ষণ মামলায় সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। ঘটনার পর সে পলাতক ছিল। এ ছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!