নারায়ণগঞ্জরবিবার , ৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে নববধূর আত্মহত্যা

Alokito Narayanganj24
আগস্ট ৯, ২০২০ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বিয়ের মাত্র একমাসের মাথায় আত্মহত্যা করেছেন হোসনে আরা (২৬) নামে এক নববধূ। জানা যায়, ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ফতেপুর ইউনিয়নের কাইমপুর এলাকার হৃদয়ের স্ত্রী। মৃতের বাবার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকার কোণাপাড়া এলাকায় বলে জানা গেছে।

আজ রোববার সকালে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এর আগে গতকাল শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত ৯টার দিকে আড়াইহাজার উপজেলার  দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও এলাকায় যুবরাজ রাজ্জাক নামে এক ব্যক্তির ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন। স্বামীকে নিয়ে তিনি এ বাড়িতে একটি কক্ষে ভাড়া থাকতেন।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার এসআই রিয়াদ বলেন, নিহতের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার অফিসার ইন-চার্জ নজরুল ইসলাম বলেন,নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!