নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২১ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজার উপজেলার মাযহারুল হক অডিটরিয়ামে সোমবার দুপুরে উপজেলার বীরমুক্তিযোদ্ধা,সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজ ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে গুণগত শিক্ষা ও টেকসই উন্নয়ন নিশ্চিত করণে নবযোগদানকৃত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,  উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার কাজী ওয়াজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা রুহুল আমীন, লাল মিয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, সহকারী কমিশনার ভুমি মো: উজ্জল হোসেন, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লা, ওসি নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার, নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, সমবায় কর্মকর্তা নাহিদা নাছরিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরিন সুলতানা, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন প্রমুখ।  এর আগে জেলা প্রশাসক উপজেলা পরিষদের হল রুমে আলেমদের সাথে মত বিনিময় ও এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি  সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। .তিনি সকল মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চান। তিনি আরো বলেন, আমার পরিবারে সবাই শিক্ষক। আমি শিক্ষকদের নিয়ে কাজ করতে চাই। সবপরি সুন্দর নারায়ণগঞ্জ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!