নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২২ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি:আড়াইহাজারে মার সাথে রান্নার করার সরঞ্জাম (লাকড়ি) আনতে গিয়ে পানিতে ডুবে আরিফা আক্তার নামে দেড় বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লেঙ্গরদী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আরিফা ময়মনসিংহ জেলার ফুলপুর থানার ভাটপাড়া এলাকা আইয়ুর আলীর মেয়ে। তিনি (আলী) ওই এলাকায় মাকে নিয়ে ভাড়া থাকতো।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে আইয়ুর আলীর স্ত্রী রাহিমা বেগম তার মেয়ে আরিফাকে নিয়ে লেঙ্গরদী এলাকায় একটি ইটভাটার পাশের বাগানে লাড়কি কুড়াতে যায়। একপর্যায়ে পেছনে ফিরে দেখে আরিফা নেই।

পরে আশপাশের এলাকায় খোঁজ করেও কোথাও পাওয়া যাচ্ছিল না মেয়েকে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর বিকেলের দিকে ইটভাটার ভেতরে একটি পুকুরে ভাসমান নিথর অবস্থায় আরিফার মরদেহ উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. উত্তম কুমার দাশ গুপ্ত জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই শিশুটি মারা যায়। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় শিশুটির মৃত্যু হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!