নারায়ণগঞ্জরবিবার , ৫ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২০ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদি গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী কাউসারের মেয়ে সুমাইয়া (৭) এবং একই গ্রামের বাসেদের মেয়ে আরিফা (৯)। নিহত সুমাইয়া স্থানীয় সানমুন কিন্ডারগার্টেনের নার্সারী বিভাগের ছাত্রী। আরিফা শ্রীনিবাসদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। এরা দুই জন বান্ধবী। সব সময় এক সাথে খেলা করতো।

নিহতের স্বজন মাসুম শিকারী জানান, ঘটনার সময় তারা দুজন একত্রে বাড়ির পাশের ডোবায় গোসল করতে যায়। গোসল করতে গিয়ে একই সাথে তারা পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ পর এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল কামাল তাদের মৃত ঘোষনা করেন। ২টি শিশু নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!