নারায়ণগঞ্জশনিবার , ৭ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ১০

Alokito Narayanganj24
মার্চ ৭, ২০২০ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে নারায়ণগঞ্জে অন্তত ১০ জন আহত হয়েছেন।

তারা স্থানীয় একটি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলার আড়াইহাজার থানা এলাকার পাঁচরুখী-ছনপাড়া এলাকাধীন ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নরসিংদী থেকে যাত্রী নিয়ে দুর্ঘটনাকবলিত বাসটি বেলা ১১টার দিকে ওই মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। বেপরোয়া গতিতে ছুটে চলায় ওই বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ওই বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যানটি থানা হেফাজতে নেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ডিউটি অফিসার শফিকুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পাশাপাশি দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!