নারায়ণগঞ্জমঙ্গলবার , ৯ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০২১ ১২:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজারে বিয়ের প্রলোভনে বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকাকে (১৮) ধর্ষণের অভিযোগে আশিক (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ মার্চ) গ্রেফতারের পর অভিযুক্ত প্রেমিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতারকৃত আশিক উপজেলার পাঁচগাও চরপাড়া গ্রামের মোস্তফার ছেলে।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আনিছুর রহমান বলেন, তিনমাস আগে ফকির বাড়ি এলাকার ভাই ভাই স্পিনিং মিলের নারী শ্রমিকের সাথে প্রেমেরে সম্পর্ক গড়ে তোলেন একই মিলের গাড়ি চালক আশিক। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আশিক। সর্বশেষ ২০২০ সালের ১ ডিসেম্বর নিজ বাড়িতে নিয়ে আবারও ওই নারীকে ধর্ষণ করলে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। প্রেমিক আশিককে বিয়ের জন্য চাপ দেয়। তিনি বিয়ে করতে রাজী না হলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রোববার (৭ মার্চ) রাতে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!