নারায়ণগঞ্জশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে বাড়ির আঙ্গিনায় গাজাঁ চাষ, গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২০ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারয়ণগঞ্জ: আড়াইহাজার শনিবার একটি বাড়িতে গাঁজা চাষের সন্ধান পেয়েছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই ভাইকে গ্রেপ্তার করেছে।

এরা হলেন, উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইল মোড়া গ্রামের মৃত সামসুল হক প্রধানের ছেলে মোস্তফা ( ৫৫) ও তার ছোট ভাই গোলাম দস্তগীর (৫২)।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) গাজী শামীম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার দুপুরে ওসি (তদন্ত) শওকত হোসেন, এসআই গাজী শামীম ও এসআই পলাশ ক্রান্তি রায় এর নেতৃত্বে অভিযান পরিচালন করা হয়।

অভিযানের সময় বাড়ির আঙিনায় চাষকৃত ৩টি গাঁজা গাছের চারা উদ্ধার করা হয়। এর মধ্যে ২টি বড় এবং একটি ছোট। বড়টি ১৭ থেকে ১৮ ফিট লম্বা এবং ছোট গাছটি ৪/৫ফিট লম্বা।

এসআই গাজী  শামীম আরো জানান, এই নিয়ে মামলা দায়েরর প্রস্তুতি চলছে। এই ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তা নিয়েও তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!