নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

Alokito Narayanganj24
মে ২৩, ২০১৯ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যচর এলাকায় পরসীউল্লাহ (৫৫) নামে এক ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় রাধানগর এলাকার মৃত লেদু মিয়ার ছেলে। বৃহস্পতিবার (২৩ মে) সকালে স্থানীয়রা একটি ধইঞ্চা ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এ সংবাদে বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের গোপনাঙ্গের নীচে ও একটি চোখে আঘাতে চিহ্ন রয়েছে। এছাড়াও তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হতে দেখা যায়। বুধবার রাতের যে কোনো সময় ওই ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে ধারণা করা হয়।

নিহতের ভাই শাহজালাল মিয়া জানান, তার ভাই পরসীউল্যাহ বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফিরেনি। তার সঙ্গে সহযোগী কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চত হওয়া যাবে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তি নিয়মিত জুয়া খেলতেন। জানা গেছে কয়েক দিন আগে মোটা অংকের টাকা জুয়ায় হেরেছেন। দুইটি সূত্র ধরে এ হত্যাকাণ্ডের তদন্ত করা হচ্ছে। আশা করছি দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য বের হয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!