নারায়ণগঞ্জশুক্রবার , ২৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা

Alokito Narayanganj24
মে ২৪, ২০১৯ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যারচর এলাকার ব্যবসায়ী অহিদ রহমান ওরফে পশিদ হত্যাকান্ডের ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে।  নিহতের ভাই শহীদউল্যাহ বাদী হয়ে বৃহম্পতিবার রাতে বাদী হয়ে মামলাটি করেন। ঘটনার পর থেকে নিহতের সহযোগি কাওসার পলাতক রয়েছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখিত বিবরণের তথ্যমতে, অহিদুর রহমান ওরফে পশিদ বুধবার বাড়ি থেকে স্থানীয় বিশ্বনন্দী এলাকায় ফেরিঘাটে যায়। রাতে সে বাড়িতে ফিরেনি। বাদী আরো উল্লেখ্য করেন, কাওসারের সহযোগিতায় তার লোকজন মিলে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ২৩ মে মধ্যারচর পূর্বপাড়া এলাকার নীলু হাজির ধৈইঞ্চা ক্ষেতে মরদেহ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে। ২২ মে রাতের যে কোনো সময় তিনি হত্যাকান্ডের শিকার হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!