নারায়ণগঞ্জবুধবার , ৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে ভাবিকে ধষর্ণের অভিযোগ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে বাড়ি পরিষ্কারের কথা বলে ডেকে নিয়ে চাচাতো ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার নারীর স্বামী বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম নাঈম। তিনি উপজেলার বালিয়াপাড়া গ্রামের মৃত সিদ্দিক ব্যাপারীর ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সোমবার (১ ফেব্রুয়ারি) উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের জনৈক ব্যক্তির বাড়িতে কেউ ছিলেন না। এ সুযোগে বাড়ির আঙিনা পরিষ্কারের কথা বলে ওই নারীকে ডেকে নেন নাঈম। বাসায় আসার পর তাকে জোরপূর্বক ধর্ষণ করেন ওই ব্যক্তি।

ঘটনার পর লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখেন ওই নারী। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে আড়াইহাজার হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নাঈমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!