নারায়ণগঞ্জরবিবার , ৮ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে মাইক্রোবাস থামিয়ে ডাকাতি চেস্টা, আটক এক

Alokito Narayanganj24
মে ৮, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে মাইক্রোবাস থামিয়ে ডাকাতি করতে গিয়ে সেলিম মিয়া নামে এক ডাকাত সরদারকে আটক করেছে পুলিশ।

রোববার ভোরে উপজেলার ফেরিঘাট সড়ক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সেলিম আড়াইহাজার উপজেলার সালমদি গ্রামের সিরাজুলের ছেলে।

স্থানীয়রা জানায়, সিলেট থেকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় যাচ্ছিল একটি মাইক্রোবাস। আড়াইহাজারের জালাকান্দি এলাকায় এলে মাইক্রোবাসটি থামায় ডাকাতদল। এ সময় তাদের কাছ থেকে টাকা লুটে নেয় তারা। একই সময় আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লার গাড়ি জালাকান্দি এলাকায় অতিক্রম করছিল। পরে ডাকাতদের ধাওয়া করে পাঁচ রাউন্ড গুলি ছোড়েন তিনি। একপর্যায়ে ডাকাতদলের চার সদস্য পালিয়ে গেলেও সেলিম মিয়াকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাতের নামে মামলা করেছেন মাইক্রোচালক। ডাকাত সরদারকে আটক করা হলেও বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!