নারায়ণগঞ্জরবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে মাদক ব্যবসায়ীর সাথে নাচ-গান : পুলিশের দুই কর্মকর্তা ক্লোজড

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৯, ২০১৯ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক কারবারিকে সাথে নিয়ে দুই পুলিশের নাচ গানের ঘটনায় জড়িত থাকায় ২ পুলিশ ক্লোজড করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। শনিবার রাতে জেলা পুলিশ এক আদেশের মাধ্যমে তাদের ক্লোজড করা হয়। এরা হলেন, এসআই সজিব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস।

জানা গেছে, আড়াইহাজার উপজেলার চিহ্নিত মাদক কারবারি। একাধিকবার গ্রেপ্তার হওয়া ব্যক্তির সাথে একটি বাড়িতে গানের আসর বসিয়ে রাতভর নেচে গেয়ে ফুর্তিতে মেতে ছিলেন পুলিশের দুই অফিসার। মাদক কারবারির সাথে বসে গান গেয়ে আনন্দের সাথে থানার পুলিশের এসআই সজীব সরকার এর নিজের ফেইসবুকের আইডি থেকে লাইভও করা হয়। লাইভে প্রচার হওয়ার কারণে বিষয়টি জানাজানি হয়ে যায়। এ নিয়ে আড়াইহাজার উপজেলায় ব্যাপক সমলোচনার ঝড় ওঠে।

গত বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ১০টা থেকে ১২টা পর্যন্ত চলে আড়াইহাজার উপজেলার যেকোনোএকটি বাড়িতে নাচ ও গানের আসর।

ভিডিওটিতে দেখা গেছে, উপজেলার একটি বাড়ির একটি কক্ষে হারমনিয়াম নিয়ে গানের আসর বসানো হয়। সেখানে হাতে গোনা কয়েকজন ব্যক্তি ছিলেন। যাদের মধ্যে ঘনিষ্ট ও নিজস্ব লোক। চলছে গান ও নাচ। সাথে চলছে ধুমপান। গানের আসরের ফেইসবুকে লাইভ করেন আড়াইহাজার থানার এসআই সজীব সরকার।

ফেইসবুকে লাইভ ভিডিওতে দেখা যায়, আড়াইহাজার থানার এসআই সজীব সরকার। সেই ভিডিওতে সজীবের পাশেই বসা উপজেলার বিশনন্দী গ্রামের চিহ্নিত মাদক কারবারি আল আমিনকে। আর শিল্পীর গানের সাথে ধুমপান করে নাচতে দেখা যায় একই থানার পুলিশের এএসআই অজিত চন্দ্র বিশ্বাসকে। একজন মাদক ব্যবসায়ীর সাথে নিয়ে দুইজন পুলিশ অফিসার কিভাবে নেচে গেয়ে কিভাবে ফুর্তি করেন তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

আড়াইহাজার থানার এএসআই অজিত চন্দ্র বিশ্বাস বলেন, আসলে আমি জানতাম না ওখানে যারা আছে তাদের মধ্যে কেউ মাদক কারবারি রয়েছে।

আড়াইহাজার থানার এসআই সজীব সরকার বলেন, আমি আসলে গানের অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে অনেকেই এসেছে তাই গিয়েছি। আমি সকলকে চিনি না।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, বদলি হওয়া কিংবা পুলিশস লাইনে প্রত্যাহার করে নেওয়া এটা তাদের নিয়মিত অংশ। এই ঘটনায় শনিবার রাতে তাদের প্রত্যাহার করে নেয়।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!