নারায়ণগঞ্জবুধবার , ৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে মেঘনা নদী থেকে ৮ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

Alokito Narayanganj24
অক্টোবর ৯, ২০১৯ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মা ইলিশ রক্ষায় উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও নৌ-পুলিশ ফাঁড়ির যৌথ উদ্যেগে মেঘনা নদীতে বিশেষ অভিযান পরিচালনা করে আট হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বুধবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সোহাগ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ইউএনও সোহাগ হোসেন জানান, মা ইলিশ রক্ষায় অভিযানে উপজেলার বিশনন্দী থেকে শুরু করে কালাপাহাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মেঘনা নদীতে টহল দেয়া হয়। এ সময় আট হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। তবে অভিযানের সময় জেলেরা জাল রেখে পালিয়ে যায়। পরে জালগুলো পুড়িয়ে ফেলা হয়।

প্রসঙ্গত, ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সকল প্রকার ইলিশ মাছ ধরা ও বিক্রি করা সম্পূর্ণ নিষিদ্ধ করেছে সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন, জেলা মৎস্য অধিদফতরের সহকারী পরিচালক মো. শওকত আলী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আনিছুজ্জামান, খাগকান্দা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকরাম হোসেন ও উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!