নারায়ণগঞ্জরবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে মোটরসাইকেল থেকে ছিটকে ব্র্যাকের কর্মচারী নিহত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বিল্লাহ হোসেন (৩৫) নামে ব্র্যাকের এক কর্মচারী নিহত হয়েছেন। মনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিল্লাহ কিশোরগঞ্জের গোবিন্দপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে। তিনি ন্সিগঞ্জের গজারিয়ায় ব্র্যাকের ফিল্ড কর্মকর্তা নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিল্লাহ হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলে করে মুন্সিগঞ্জের গজারিয়ায় ব্র্যাক অফিসে ফিরছিলেন। তাকে বহনকারী মোটরসাইকেলটি নোয়াপাড়া এলাকায় পৌঁছলে একটি রিক্সার সাথে ধাক্কা লেগে তিনি ছিটকে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!