নারায়ণগঞ্জবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে যুবকের গলা ও কব্জি কাটা লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ১২, ২০২০ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি মসজিদ মার্কেটের ছাদ থেকে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবকের গলা ও কব্জি কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গলার অগ্রভাগের কিছু অংশ ও দুই হাতের কব্জি কাটা অবস্থায় ছিল।

বুধবার (১২ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গোপালদী বাজার মার্কাস জামে মসজিদের তিনতলা ভবনের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সাইফুল ইসলাম উপজেলার বিশনন্দী এলাকার ওসমান গণির ছেলে। তিনি গোপালদী বেপারীপাড়ার উলুকান্দি এলাকায় নানা বাতেন মিয়ার বাড়িতে থাকতেন। উপজেলার গোপালদী বাজারের মনির ফামের্সিতে কাজ করতেন। ঈদের আগে ছুটিতে গিয়ে কর্মস্থলে ফেরেননি।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, গোপালদী বাজার মার্কাস জামে মসজিদ মার্টেকের তিনতলা ভবনের ছাদ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার হাত ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। নিহতের দুই হাতের কব্জি ও গলার অগ্রভাগে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!