নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে শিল্পী আক্তার হত্যার সঙ্গে জড়িত গ্রেফতার ২

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০২০ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিল্পী আক্তার হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে দুইজনকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে গোলাকান্দাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন উপজেলার সুলপানদী গ্রামের হযরত আলীর ছেলে আউয়াল ও ধষেরচর মনোহরদী গ্রামের ইদ্রিস আলীর ছেলে হান্নান।

আড়াইহাজার থানার এসআই শামীম হোসেন জানান, নিহত শিল্পী আক্তারের স্বামী সুমন মিয়া হত্যাকাণ্ডের পর থেকে একই গ্রামের রিপন মিয়ার সঙ্গে পরকীয়া চলে আসছিল শিল্পীর। একদিন হাতেনাতে ধরাও পড়ে। শিল্পীর শ্বশুর বাড়ির এলাকার লোকজন বিচার সালিশ করে শিল্পীকে তার বাবার হাতে তুলে দেন। এর পর থেকে শ্বশুর বাড়ির সঙ্গে তার যোগাযোগ নেই। নিহত শিল্পীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

তিনি আরো জানান, রিপনের সঙ্গে শিল্পীর ঝগড়া ও শিল্পীর শ্বশুর বাড়ির লোকজনকে ফাঁসাতে এই ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, পরকিয়া ঘটনায় দেখে ফেলায় নিহত শিল্পীর ছোট চাচা শ্বশুরের ছেলে ফাহিম নিখোঁজ হয়। নিখোঁজের তিন মাস হলেও ফাহিমের সন্ধান মেলেনি। এই ব্যাপারে থানায় একটি ডিজি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, শুক্রবার গ্রেফতারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

১৩ জুলাই রাত ৯টার দিকে সিএনজি দিয়ে শিল্পীর শ্বশুর বাড়ির সামনে একটি মরদেহ ফেলে যায় কে বা কারা। পরে এলাকাবাসী শিল্পীর মরদেহ বলে চিহ্নিত করে। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!