নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টা

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০২০ ২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টার অভিযোগে আলী হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ আগস্ট) সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় আহত প্রেমিক শাহজালালের ছোট ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে আলী হোসেনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মামলা করেছেন।

গ্রেফতার আলী হোসেন উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন চৌখা আখর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নৈকাহন চৌখা আখর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আলী হোসেনের স্ত্রী রোকিয়া বেগমের (৩৩) সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে শাহজালালের। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। আলী হোসেন বিষয়টি নিয়ে প্রথমে শাহজালালকে বুঝিয়ে বললেও কোনো কাজ হয়নি। যার কারণে রোববার (২৩ আগস্ট) বিকেলে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে একটি মার্কেটের সামনে আলী হোসেন তার স্ত্রীর পরকীয়া সম্পর্কের বিষয়ে শাহজালালকে জিজ্ঞেস করেন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আলী হোসেন শাহজালালকে ছুরিকাঘাত করেন। পরে শাহজালালকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) শওকত হোসেন জানান, আলী হোসেনের স্ত্রীর সঙ্গে একই গ্রামের শাহজালালের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিল। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। রোববার বিকেলে আলী হোসেন ও শাহজালালের মধ্যে প্রথমে তর্কবিতর্ক হয়। পরে শাহজালালকে ছুরিকাঘাত করেন আলী হোসেন। এ ঘটনায় মামলার পর সোমবার আলী হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!