নারায়ণগঞ্জসোমবার , ১৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়নগঞ্জের আড়াইহাজারে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মতিন (৫৫) কে আটক করেছে পুলিশ। মতিন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে স্ত্রী জান্নাত একেই ইউনিয়নের হাজীর টেক গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে।সোমবার বেলা ১১ ঘটিকায় কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সহিদুল ও এএস আই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মতিনকে বদলপুর গ্রাম থেকে আটক করে ।

পুলিশ জানায়, ১৯৮৮ সালের আড়াইহাজার থানার মামলা নং -৭(৬)৮৮ স্ত্রী জান্নাত হত্যার দায়ে স্বামী মতিনের বিরুদ্ধে মামলা হয়। ওই মামলায় ১৯৯১ সালে দ্রুত বিচার ট্রাইবুনালে মতিনের যাবজ্জীবন সাজা হয়ে আদালতের পরোয়ানা জারী হয়।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, সাজা হওয়ার পর থেকে মতিন ৩০ বছর পলাতক ছিল। সে নিজ গ্রাম ছেড়ে বদলপুর গ্রামে বসবাস করত। সোমবার গোপন সংবাদের বিত্তিতে তাকে আটক করে নারায়নগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!