নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক নিহত

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০২২ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে শ্রমিকবাহী লেগুনার নিয়ন্ত্রণ হারিয়ে সোহেল (৩৬) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরের দিকে ভুলতা ঝাউগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল আড়াইহাজারের হাইজাদি এলাকার তিলচন্দ্রী এলাকার নুর ইসলামের ছেলে। সে ফকির বাড়ি এলাকার ভাই ভাই ম্পিনিং মিলে চাকরি করতো।

লেগুনা চালক আল আমিন বলেন, ১০ থেকে ১১ জন শ্রমিক নিয়ে আড়াইহাজার থেকে ম্পিনিং মিলের দিকে যাচ্ছিলাম। আমার লেগুনাটি ঝাউগড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়।

তিনি আরও বলেন, এসময় সোহেল লেগুনার নিচে পড়ে মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক নাজমুল মনির তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার  বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!