নারায়ণগঞ্জসোমবার , ২২ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে হত্যা মামলার আসামি সাইদুল গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ২২, ২০২০ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজারের মেঘনা বেষ্টিত দূর্গম কালাপাহাড়িয়া  ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তারে ভগ্নিপতি হত্যা মামলার আসামি সাইদলুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি খালিয়ারচর থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইদুল উপজেলার খালিয়ারচর গ্রামের আনসার আলীর পুত্র।

পুলিশ জানায়, তিনি ২০১৬ সনে কুমিল্লার হোমনা থানা এলাকায় মেঘনা নদীতে পুলিশের সাথে সংঘটিত বন্দুক যুদ্ধের বিষয়ে হোমনা থানায় দায়েরকৃত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে হোমনা থানায় ৩টি মামলা রয়েছে। মামলা নং ৮(১২) ১৬, ৯(১২) ১৬ এবং ১০(১২) ১৬।

আড়াইহাজার থানার ওসি মো: নজরুল ইসলাম জানান, কুমিল্লার হোমনা থানার ২০১৬ সালের মামলায় সাইদুলের বিরুদ্বে গ্রেফতারী পরোয়ানা ছিল। গ্রেফতারের পর রোববার তাকে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!