নারায়ণগঞ্জশনিবার , ৮ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে হাত পা বাধা অটো চালককের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ৮, ২০২০ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে হাত পা বাধা এবং মুখে কচটেপ দেয়া অবস্থায় এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টায় আশু মোল্লা (৪৫) নামে অটোরিকশা চালকের লাশ উপজেলার মদনপুর আড়াইহাজার সড়কের ব্রাহ্মণদীকান্দা পল্লী বিদ্যুৎ প্রজেক্টের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি সোনারগাঁয়ের মিরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে। গত বৃহস্পতিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

আড়াইহাজার থানার এসআই মঞ্জুর হোসেন জানান, সকালে স্থানীয়দের দেয়া সংবাদে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্ররণ করা হয়েছে। লাশটি পেছন থেকে হাত পা বাধা ছিল, মুখে কচটেপ দেয়া ছিল। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, আসামি গ্রেফতারের চেষ্ট চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!