নারায়ণগঞ্জশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ৩৭ কেজি গাঁজাসহ আটক ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২৩ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ (র‍্যাব)।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এসএসপি মো. রেজওয়ান সাঈদ জিুকর সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানায় র‍্যাব।

আটক মাদক কারবারিরা হলেন- কুমিল্লা জেলার হোমনা থানার লটিয়া এলাকার মোহাম্মদ হাসান মিয়ার ছেলে মোহাম্মদ লিটন আহম্মেদ (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার শ্রীমদ্দি এলাকার মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ বাসার (২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার চাউরাখলা এলাকার মোহাম্মদ সাচ্ছু মিয়ার ছেলে মোহাম্মদ রাকিব হোসেন (২০)। আটকের পর আসামিদের আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার দুপুরে বিশনন্দী ফেরিঘাট ফলিতপুষ্টি গবেষণা কেন্দ্র গেইটের সামনে পাকা রাস্তার ওপর বিভিন্ন পিকআপ তল্লাশি করে ৩ জনকে আটক করা হয়। এদের মধ্যে একজন পিকআপ ড্রাইভার। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৩৭ কেজি গাঁজা যার বাজার মূল্য ১১ লাখ সাত হাজার টাকা, একটি পুরাতন কাঠের খাট, একটি ওয়ারড্রবসহ একটি পিকআপ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!