নারায়ণগঞ্জশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ৬২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ আটক ৬

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে পৃথক অভিযানে নারীসহ সাতজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৬২ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে বিশনন্দি ফেরি ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬২ কেজি গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার, নগদ সাত হাজার ২১৫ টাকা জব্দ করে র‌্যাব।

জানা গেছে, জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ৪০ হাজার টাকা।

আটকরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর এলাকার মহসিন (৩০), মনোয়ারা বেগম (৫০), পপি আক্তার (২৩), নাসির নগর এলাকার ফুলমিয়া (৪০), নেত্রকোনা জেলার দুর্গাপুর এলাকার দেলোর হোসেন (২০), কুমিল্লা জেলার কোতয়ালী থানার আব্দুর রহমান (২৫) ও তৌফিক হাসান।

র‌্যাবের সূত্র জানায়, আটকরা পেশাদার মাদক কারবারি। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন যাবৎ অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে। পরে বিভিন্ন পরিবহনে করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

এ ঘটনায় র‌্যাব-১১-এর নায়েব সুবেদার মনজু মিয়া ও নায়েব সুবেদার আফজাল হোসেন মাদক আইনে মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!