নারায়ণগঞ্জবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে ৬ দলিল লেখক সাময়িক বহিষ্কার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে দুর্নীতির অভিযোগে উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়জনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সাব রেজিস্ট্রার মো. কাউছার খান বিষয়টি নিশ্চিত করেন।

তারা হলেন, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আমান উল্লাহ আমান, সাধারণ সম্পাদক নুরুল আমিন, দলিল লেখক মো. সাজ্জাদ পারভেজ, মো. জাকারিয়া জাকির, মো. কাজল ঢালী ও আশরাফুল কবির মানিক।

জেলা রেজিস্ট্রার অফিস জানায়, ২০১৯ সালে তৎকালীন সাব-রেজিস্ট্রার সফিউল বারী কর্মরত থাকার সময় একটি হেবা বেল এওয়াজ দলিল রেজিস্ট্রি হয়। এতে ছয় লাখ টাকা রাজস্ব হারায় সরকার। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি দুর্নীতি দমন কমিশনের নজরে আসে। পরে দুর্নীতি দমন কমিশন আইজিআরকে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়। পরে তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়ে ২৬ সেপেটম্বর নিবন্ধন অধিদপ্তর ঢাকা বিভাগের রেজিস্ট্র অফিস সমুহের পরিদর্শক শেখ মো. আনোয়ারুল হক স্বাক্ষরিত একটি চিঠিতে তাদের সাময়িক বহিষ্কার করেন। অভিযুক্তদের চিঠি প্রাপ্তির ১৫ দিনের মধ্যে জবাব জেলা রেজিস্ট্রারের কার্যালয়ে জমা দিতে বলা হয়।

আড়াইহাজারের সাব রেজ্রিস্ট্রার মো. কাউছার খান বলেন, অভিযুক্তদের হাতে চিঠি পৌঁছে দেওয়া হয়েছে।

’চিঠি প্রাপ্তির কথা স্বীকার করে আড়াইহাজার উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আমান উল্লাহ আমান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমরা আপিল করবো।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!