নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজার অজ্ঞাতনামা এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স ৪৫ থেকে ৫০ বছরের মধ্যে হবে বলে জানিয়েছে পুলিশ। শনিবার  (১২ অক্টোবর) সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শুক্রবার (১১ অক্টোবর) ভোরে আড়াইহাজার-মদনপুর সড়কের স্থানীয় লেঙ্গুয়াগরদী এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার এসআই আতাউর জানান, অজ্ঞাত ওই নারী মানসিক প্রতিবন্ধী ছিলেন। তিনি রাতে সড়কের মধ্যেই ঝুঁকি নিয়ে ঘুমিয়ে ছিলেন বলে ধারণা করা হচ্ছে। গাড়ীর চাপায় তার মৃত্য হয়েছে। তার পড়নে সেলোয়ার-কামিজ ছিল।

তিনি আরও জানান, মরদেহ ক্ষতবিক্ষত অবস্থায় সড়কের পাশে পড়েছিল। উদ্ধার করে ময়না তদন্তে মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি তার পরিচয় শনাক্তেরও চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!