নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার পৌরসভার ১৫টি প্রকল্পের কাজের উদ্বোধন

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভাকে ডিজিটাল পৌরসভা হিসেবে রূপান্তরের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু।

তিনি বলেন, পৌরসভার রাস্তাঘাটের উন্নয়নসহ জনগণকে সব ধরনের সুযোগ-সুবিধা দিতে কাজ করে যাচ্ছি আমরা। রাস্তাঘাট থেকে শুরু করে ড্রেনেজ ব্যবস্থা ও পানির সমস্যা দূর করার কাজ চলছে। পৌরবাসীকে সব ধরনের সেবা দিতে দ্রুত এসব কাজ করা হচ্ছে। আড়াইহাজারকে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে চেষ্টা করে যাচ্ছি আমরা।

সোমবার (১১ নভেম্বর) বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের (পিডিএল) আয়োজনে উপজেলা মিলনায়তনে আড়াইহাজার পৌরসভার ৩৯ কোটি ৬৫ লাখ টাকার ১৫টি প্রকল্পের উন্নয়নকাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন এমপি বাবু।

তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকারের আমলে আড়াইহাজারে কি পরিমাণ উন্নয়ন করেছি তা জনগণই ভালো বলতে পারবে। রাস্তাঘাট থেকে শুরু করে সব ধরনের উন্নয়নের কাজ করা হচ্ছে। বিশেষ করে শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আড়াইহাজারের প্রতিটি পাড়ামহল্লায় মানুষ যাতে গাড়ি দিয়ে চলাচল করতে পারে সেভাবে রাস্তাঘাটের উন্নয়ন করা হচ্ছে।

কল্পের বিষয়ে এমপি বাবু বলেন, এডিবির অর্থায়নে পৌরসভার ১৫টি প্রকল্পের কাজের টেন্ডার পেয়েছে দেশের বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (পিডিএল)। এই কোম্পানি দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। আমার বিশ্বাস প্রকল্পের কাজগুলো সুন্দরভাবে শেষ করবে প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রথীন্দ্র নাথ পাল (আরএনপাল), আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, উপজেলা প্রকৌশলী বাশিরুল ইসলাম, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম ও আড়াইহাজার উপজেলার সাবেক যুবলীগের সভাপতি ফরিদ প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!